সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টিম ম্যানেজারের পদ থেকে বাদ নাফিস ইকবাল

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশ জাতীয় দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। সে হিসেবে ম্যাচের সময় বা সিরিজ চলাকালে দলের সঙ্গেই থাকার কথা তার। আজ মঙ্গলবার সকালেও দলের সঙ্গেই ছিলেন তিনি। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে চলাকালেই পদ থেকে সরিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সাকিব-তামিম দ্বন্দ্ব, বিসিবির সঙ্গে মাশরাফির বৈঠক
নানা নাটকীয়তার পর অবশেষে হচ্ছে বিশ্বকাপের দল ঘোষণা। তবে তার আগেই জানা গেল তামিম ইকবালের বাদ পড়ার খবর। বিশ্বকাপে খেলা হচ্ছে না নিজেকে ‘হাফফিট’ দাবি করা তামিমের।

একই দিনে জাতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে টিম ম্যানেজারের দায়িত্বে থাকা সাবেক ক্রিকেটার নাসিফ ইকবালকেও। তামিম ইকবালের বড় ভাই এবং বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ জয়ের অন্যতম এই নায়ককেও ছাড়তে হলো দায়িত্ব।

ধারণা করা হচ্ছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিয়েছেন নাফিস ইকবাল। এভাবে দল ছেড়ে যাওয়ায় লজিস্টিক ম্যানেজারের চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার। এমনটা হলে, আসন্ন বিশ্বকাপেও দলের সঙ্গে দেখা যাবে না নাফিসকে।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশ দলের ম্যানেজারের পদ ছেড়ে দেন সাব্বির খান। এরপর ঘরের মাঠে পাকিস্তান সিরিজে ভারপ্রাপ্ত লজিস্টিক ম্যানেজারের দায়িত্ব দেয়া হয় নাফীসকে।

তখন থেকেই টানা দায়িত্ব পালন করে যাচ্ছিলেন নাফিস। অবশ্য গত বছরই তাকে পদ থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন উঠেছিল। অভিযোগ ছিল খেলোয়াড়দের সঙ্গে ভালো ব্যবহার করেন না তিনি। গত বছর জিম্বাবুয়ে সফর থেকে ফিরে ক্রিকেটারদের একাংশ তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিলেন।

সাবেক অধিনায়ক তামিম ই0কবালের বড়ভাই নাফিস ইকবালও জাতীয় দলের ওপেনার ছিলেন। ৩৭ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার জাতীয় দলের জার্সিতে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: